রংপুর টাইমসে সংবাদ প্রকাশের ফলশ্রুতিতে খুলল বেরোবির ক্যাফেটেরিয়া

সিদ্দিক, বেরোবি প্রতিনিধি:

বেগম রোকিয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষার্থীদের আকাঙ্খিত ক্যাফেটেরিয়া চালু হয়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুর থেকে ক্যাফেটেরিয়া চালু করা হয়। অবশেষে ক্যাফেটেরিয়া চালু হওয়ায় স্বস্তি প্রকাশ করেছে শিক্ষার্থীরা।
ক্যাফেটেরিয়া পরিচালনায় চুক্তিভিত্তিক কর্মচারী মুকুল মিয়া বলেন, ২০১৮ সাল থেকে আমরা ক্যাফেটেরিয়া পরিচালনা করছি। ২০২০ সালের মার্চ মাসে করোনা প্রাদুর্ভাবের কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ হওয়ায় ক্যাফেটেরিয়াও বন্ধ হয়ে যায়।
এরপর থেকে আবারও ক্যাফেটেরিয়া চালু হলো। আজ শুক্রবার হালকা নাস্তা পাওয়া যাচ্ছে। আগামী দু’এক দিনের মধ্যেই সকাল, দুপুর ও রাতের খাবারসহ চা, কফিও পাওয়া যাবে।
ক্যাফেটেরিয়ার সহকারী পরিচালক বিপুল হোসেন বলেন, বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন শিক্ষার্থীদের জন্য খুবই আন্তরিক। শিক্ষার্থীদের জন্য ক্যাফেটেরিয়া শুক্রবার দুপুরে পরীক্ষামূলক চালু করা হয়েছে। আগামী রবিবার থেকে পূর্ণাঙ্গভাবে চালু হবে।
শিক্ষার্থী জাকির হোসেন বলেন, আবারও ক্যাফেটেরিয়া খোলায় আমরা অনেক খুশি। এখন থেকে খাবার খেতে আর ক্যাম্পাসের বাইরে যেতে হবে না।
উল্লেখ্য, করোনার প্রকোপ কমতে থাকায় গত ১১ই নভেম্বর বিশ্ববিদ্যালয় খুললেও বন্ধ থাকে বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া।
এরপর গত ২৪ নভেম্বর দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল গুলোতে ‘বেরোবিতে ক্যাফেটেরিয়া বন্ধে ভোগান্তিতে শিক্ষার্থীরা’ শিরোনামে নিউজ প্রকাশিত হওয়ার পর আজ ৩ ডিসেম্বর দুপুর থেকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ক্যাফেটেরিয়া আবারও চালু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *