মানুষের কল্যাণে কাজ করতে ইউপি সদস্য হতে চান আটোয়ারীয় ইব্রাহিম

আব্দুর রহমান, আটোয়ারী পঞ্চগড়ঃ
আসন্ন পঞ্চগড জেলার আটোয়ারী উপজেলার ৫ নং বলরামপুর ইউনিয়নে মেম্বার প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদে আলোচনার শীর্ষে এই সমাজসেবক।
বলরামপুর ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়নমূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রনি ভূমিকা রাখছেন।নির্বাচনী মাঠে নতুন মুখ হলেও তিনি সবার পরিচিত মানুষ। এলাকার তরুনদের থেকে জানা যায়,,
বিপদে আপদে যাকে পাই তিনি হচ্ছন ইব্রাহিম  ভাই।
তিনি সাবেক মেম্বার আজিজুল হকের ছোট ভাই।ওই ওয়ার্ডে মোট ভোটার ১৪০০ জন। বলরামপুর ইউনিয়নে ৫নং ওয়ার্ডে সকল বয়সী ও সকল শ্রেণি পেশার মানুষের পরিচিত ও আপনজন ইব্রাহিম রহমান। তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায় না।নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করা সহ আধুনিক ওয়ার্ড করতে চান তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষে সাথের কথা বলে জানা গেছে,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে তারা এবার ইব্রাহিম রহমানকে ভোট দিবেন।  বলরামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের উন্নয়নে ইব্রাহিম রহমানের বিকল্প নেই। প্রস্তাবকারী আব্দুল মালেক বলেন,ইব্রাহিম রহমান সৎ যোগ্য ও গরিরের বন্ধু। তিনি মেম্বার হলে আমাদের ওয়ার্ডের দ্রুত উন্নয়ন হবে বলে আমি আশা করি।
একান্ত আলোচনায় মেম্বার পদপ্রার্থী ইব্রাহিম রহমান বলেন,ওয়ার্ডবাসী যদি আমাকে নির্বাচিত করে পরিষদে যাওয়ার সুযোগ দেয় তাহলে অন্যায়ের সাথে কোনোদিন আপোষ করব না।আমার এলাকার রাস্তাঘাট উন্নয়ন,মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গডে তুলব। ।এলাকাবাসীর কাছে ভোট চাই,,দোয়াও চাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *