খালেদা জিয়ার কিছু হলে দায়ভার সরকারের: আফরোজা আব্বাস

বেগম খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার কিছু হলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

এ সময় তিনি বলেন, জেল-জুলুম হতে পারে কিন্তু চিকিৎসাও তো তার নাগরিক অধিকার। যে মামলায় বেগম জিয়া জেলে আছেন এটি মিথ্যা মামলা, একই ধরনের মামলা সরকার প্রধানেরও ছিল।

আইন সবার জন্য সমান হলেও সরকার তা করছে না উল্লেখ করে আফরোজা আব্বাস আরও বলেন, তারা বিশেষ আদালত তৈরি করে তাদের মামলাগুলো খারিজ করাল আর বিএনপির মামলাগুলো বহাল রাখল।

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল, ঝালকাঠি জেলা শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

কর্মসূচিটি ঝালকাঠিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার মুখে কর্মসূচির স্থান পরিবর্তন করে বরিশাল ডিসি ঘাট এলাকার নিউ বি রিভার ভিউ চাইনিজ বাংলা রেস্টুরেন্টে আয়োজন করে ঝালকাঠি জেলা মহিলা দল।

এ সময় ৪১ সদস্যবিশিষ্ট জেলা ঝালকাঠি মহিলা দলের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় মহিলা দল। কমিটিতে সভাপতি হিসেবে মতিয়া মাহফুজ জুয়েল ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট এলিনা জামান লিজাসহ ৫ জনের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ। অনুষ্ঠান উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় টিম লিডার ও কেন্দ্রীয় কমিটির ১নং সহ-সভানেত্রী জীবা আমিন আল গাজী।

এছাড়া ঝালকাঠি জেলা বিএনপির আহবায়ক সৈয়দ হোসেন, সদস্য সচিব শাহাদাত হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সুত্র: যুগান্তর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *