বেরোবিতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত

বেরোবিতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত

0
SHARE

বেরোবি প্রতিনিধি.

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ব্যাংক বুথে টাকা জমা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তিনজন গুরুতরসহ মোট ৬জন আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পাসে দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

বৃহস্পতিবার সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার ২য় তলায় ব্যাংক বুথের সামনে এই ঘটনা ঘটে। আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের কাকন, রোহান, এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দীপু, শামীম ও রসায়ন বিভাগের একজন। আহতদের মধ্যে ৩জনকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দিতে আসে রসায়ন, রাষ্ট্রবিজ্ঞান, পরিসংখ্যান বিভাগসহ আরও কয়েকটি বিভাগের শিক্ষার্থী। টাকা জমা দেয়ার সময় লাইনো দাড়ানো নিয়ে বাকবিতন্ডা হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও পরিসংখ্যান বিভাগের কয়েকজন শিক্ষার্থীর মধ্যে। এক পর্যায়ে তা মারামারিতে রুপ নেয়।

বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের কর্মরত ডাক্তার অলক কুমার জানান, ‘আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে একজনের মাথায় গুরুতর আঘাত পেয়েছে আরেকজনের নাকের ছিদ্র বন্ধ হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) আতিউর রহমানের সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

print

LEAVE A REPLY