৪৫ জনের আত্মসমর্পন!

৪৫ জনের আত্মসমর্পন!

SHARE

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক মাদক বিরোধী সমাবেশে ৪৫ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পন ।

বৃহসপতিবার (১২ সেপ্টেম্বর ) বিকাল সাড়ে ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত সমাবেশে স্থানীয় ৪৫ জন মাদক ব্যবসায়ী পুলিশের কাছে আত্মসমর্পন করে।

এ সময় তারা শপথ করেন কোন ভাবেই আর মাদকের সাথে সংশ্লিষ্ট থাকবেন না। পাশাপাশি মাদক বিরোধী সকল কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করবেন বলে অঙ্গীকার করেন।kg2

ফুলবাড়ী থানা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন নাগেশ্বরী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান, ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানী, ফুলবাড়ী থানা কমিউনিটি পুলিশের সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহজাহান মিয়া বাদশা, অধ্যক্ষ ফাতেমা বেগম, নাওডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মুছাব্বের আলী মুসা, ফুলবাড়ী প্রেসকাবের সভাপতি আব্দুল আজিজ মজনু, ফুলবাড়ী সদর ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান মইনুল হক, বালারহাট আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরুজ্জামান প্রমূখ।

সভাটি সঞ্চালনা করেন প্রভাষক শংকর কুমার সেন। সমাবেশে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বলেন, যে কোন মূল্যে ফুলবাড়ী থেকে মাদক নির্মূল করা হবে।

ফুলবাড়ীর প্রবেশদ্বার শেখ হাসিনা ধরলা সেতুর পাশে স্থায়ী পুলিশ চেকপোস্ট বসানো হবে। যাতে বহিরাগত মাদকসেবীরা ফুলবাড়ীতে প্রবেশ করতে না পারে। এখনো যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের তালিকা করা হচ্ছে। সীমান্ত এলাকায় যারা হঠাৎ করে অনেক টাকার মালিক হয়েছে তাদের সম্পর্কে গোয়েন্দা রিপোর্ট তৈরী করে অনুসন্ধান করা হচ্ছে।

যারাই মাদকের সাথে জড়িত হোক না কেন তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। অল্প কিছু দিনের মধ্যে পুলিশ বিজিবি সমন্বিত অপারেশন পরিচালনা করবে। ফুলবাড়ী মাদকমুক্ত না হওয়া পর্যন্ত পুলিশের এ অভিযান চলবে। এজন্য তিনি সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

print

LEAVE A REPLY