বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে

বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে

0
SHARE

নিজস্ব প্রতিবেদক:
সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সারী-গোয়াইনঘাট সড়কের বার্কিপুরে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়েছে। এ ঘটনায় সামান্য আহত হয়েছেন চালক-হেলপার।

রোববার বেলা ১১টার দিকে সিমেন্ট বোঝাই করে একটি ট্রাক সিলেট শহর থেকে গোয়াইনঘাট উপজেলা সদরে যাচ্ছিল। ট্রাকটি গোয়াইনঘাট উপজেলা সদর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে বার্কিপুর বেইলি ব্রিজে ওঠামাত্র অতিরিক্ত মালবহনের কারণে ব্রিজটির বিভিন্ন সিলপার্ট ভেঙে পড়ে। এ সময় ট্রাকটি খাদে পড়ে যায়।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, সারী-গোয়াইনঘাট সড়কের বার্কীপুরে বেইলি ব্রিজ ভেঙে যাওয়ার খবর পেয়েছি। বিষয়টি সিলেট সড়ক ও জনপথ বিভাগকে জানানো হয়েছে। এছাড়া সামনেই আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন। এ কারণে ব্রিজটি জরুরি ভিত্তিতে সংস্কারের জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে।

এদিকে ব্রিজের সিলপার্ট ভেঙে পড়ায় ওই সড়কে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে ওই সড়কে চলাচলকারী সাধারণ যাত্রীদের। সিলেট- তামাবিল মহাসড়ক থেকে সারীঘাট হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রতিদিন যাত্রীবাহী ও মালবাহী হাজারো যানবাহন চলাচল করে এ ব্রিজ দিয়ে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষক-শিক্ষার্থী, ব্যাবসায়ীসহ সাধারণ মানুষ প্রতিদিন এই পথে যাতায়াত করেন। একসময় গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের প্রধান মাধ্যম ছিল এই সড়কটি।

print

LEAVE A REPLY