বেরোবিতে ড. ওয়াজেদ ইন্সটিটিউট-এর দ্বিতীয় তলার ছাদ ঢালাই

বেরোবিতে ড. ওয়াজেদ ইন্সটিটিউট-এর দ্বিতীয় তলার ছাদ ঢালাই

0
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এ নির্মাণার্ধীন ‘ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট’-এর দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে বিশ্ববিদ্যালয়ের বিশেষ উন্নয়ন প্রকল্পের নির্মাণার্ধীন ‘ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট’-এর মূল ভবনের দ্বিতীয় ছাদের ঢালাই কাজ সম্পন্ন করা হয়।

মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও সকালে ড. ওয়াজেদ ইন্সটিটিউট-এর দ্বিতীয় তলার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন। তিনি উপস্থিত সকলের প্রতি এবং এই বিশেষ উন্নয়ন প্রকল্পের কাজে জড়িত সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিশেষ উন্নয়ন প্রকল্প পরিচালক লে. কর্ণেল প্রকৌশলী মোঃ মনোয়ারুল ইসলাম, এএফডবিøউসি, পিএসসি (অব:), প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী (সিভিল) মোঃ শরীফ হোসাইন পাটোয়ারী, প্রকৌশলী কমলেশ চন্দ্র সরকার এবং প্রকৌশলী মোঃ শাহরিয়ার আকিফ, সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) মোঃ আহসানুল হাবীব, সহকারী প্রক্টর মোঃ আব্দুল্লাহ্-আল-মাহবুব, ক্যাফেটেরিয়ার সহকারী পরিচালক মো: সানজিদ ইসলাম খান, অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা, ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের প্রভাষক জেসমিন নাহার ঝুমুর, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোঃ সারোয়ার আহমাদ, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মেহনাজ আব্বাসী বাঁধন, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক এ. বি. এম. নুরুল্লাহ্, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তসি, রসায়ন বিভাগের প্রভাষক মোস্তফা কাইয়ুম শারাফাত, জনসংযোগ দপ্তরের কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামসহ সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গ।

print

LEAVE A REPLY