কুড়িগ্রামে কমরেড জাহেদুল হক মিলু’র প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

কুড়িগ্রামে কমরেড জাহেদুল হক মিলু’র প্রথম মৃত্যু বার্ষিকী পালিত

0
SHARE

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে আজীবন বিপ্লবী কমরেড জাহেদুল হক মিলু’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তার সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণ, শোক র‌্যালী ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে তার গ্রামের বাড়ী নাগেশ্বরী উপজেলার নিলুর খামার গ্রামে তার সমাধীতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে কুড়িগ্রাম শহরে অনুষ্ঠিত হয় শোক র‌্যালী। এর আগে বৃহস্পতিবার বিকেলে স্বরণসভা অনুষ্ঠিত হয়।
কুড়িগ্রাম জেলা মটর শ্রমিক ইউনিয়ন হলরুমে এ স্বরণ সভার আায়োজন করে কমরেড জাহেদুল হক মিলু স্মৃতি পাঠাগার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাসদের কেন্দ্রিয় নেতা ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড রাজেকুজ্জামান রতন। কমরেড জাহেদুল হক মিলু স্মৃতি পাঠাগারের আহবায়ক এ্যডভোকেট আবুল বাশার মঞ্জুর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন প্রবিণ আইনজীবি এ্যাডভোকেট এনামুল হক চৌধুরী চাদসহ বিশিষ্ট ব্যক্তিগণ।
কমরেড জাহেদুল হক মিলু বাসদ কেন্দ্রিয় কমিটির নেতা ও সমাজতান্ত্রীক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রিয় কমিটির সভাপতি এবং বাসদ কুড়িগ্রাম জেলা কমিটির সাবেক আহবায়ক ছিলেন।

প্রয়াত জাহেদুল হক মিলুর বাড়ী কুড়িগ্রামের পুরাতন হাসপাতাল পাড়ায় ও গ্রামের বাড়ী কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নিলুর খামার গ্রামে। এক বছর পুর্বে তিনি কুড়িগ্রামের অর্জুনডারা এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

print

LEAVE A REPLY