বেরোবি ভিসি’র দুই বছর পূর্তিতে বিভিন্ন দপ্তরের অভিনন্দন

বেরোবি ভিসি’র দুই বছর পূর্তিতে বিভিন্ন দপ্তরের অভিনন্দন

0
SHARE

সংবাদ বিজ্ঞপ্তি:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এর উপাচার্য হিসেবে সফলভাবে দুই বছর পূর্ণ করায় প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিওকে বিভিন্ন বিভাগ, দপ্তর ও সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

আজ শুক্রবার (১৪/০৬/২০১৯) সকাল থেকে মাননীয় উপাচার্যের দুই বছর পূর্তিতে দপ্তর ও সংগঠনগুলোর পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানান শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃৃন্দ।
দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তিতে উপাচার্য প্রফেসর কলিমউল্লাহ সকালে কেক কাটেন এবং ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন ও সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক এবং গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রভোস্ট এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, শহীদ মুখতার ইলাহী হল প্রভোস্ট মোঃ ফেরদৌস রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, ইন্স্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (ওছঅঈ) পরিচালক প্রফেসর ড. মো. নাজমুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. মোঃ নুর আলম সিদ্দিক, গবেষণা ও সম্প্রসারণ পরিচালক ড. মোঃ নজরুল ইসলাম, ই-লার্নিং সেন্টারের পরিচালক ড. এআরএম তৌফিকুল ইসলাম, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক প্রকৌশলী মোঃ মনোয়ারুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান, সিনিয়র শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং কয়েকটি বিভাগের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ২০১৭ সালের ১৪ জুন প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের চতুর্থ উপাচার্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।
এছাড়াও উপাচার্য মহোদয়ের দায়িত্ব গ্রহণের দুই বছর পূর্তি উপলক্ষে লোকপ্রশাসন বিভাগ এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় এবং বিভাগটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বিভাগের প্রধান মোঃ জুবায়ের ইবনে তাহের। এসময় বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

print

LEAVE A REPLY