হে আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো’

হে আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো’

0
SHARE

নিউজ ডেস্ক:

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউর এফআর টাওয়ারে আটকে পড়াদের উদ্ধার ও আগুন নিয়ন্ত্রণ আনতে কাজ করছে ফায়ার সার্ভিসসহ নৌবাহিনীর ফায়ার টিম এবং বিমান বাহিনীর হেলিকপ্টার। ইতোমধ্যে বেশ কয়েকজনকে ভবনের ভেতর উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে ভবনটির ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

এদিকে আগুন নিয়ন্ত্রণ আনতে কাজ করছে এছাড়াও ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছেএবং ঘটনাস্থলে উপস্থিত জনতা।
অগ্নিকাণ্ডের ঘটনায় ভেতরে অনেকে আটকা পড়েছেন। এদিকে ভেতর থেকে জীবন বাঁচানোর আকুতি জানিয়ে সিঁড়ি পাঠানোর কথা বার বার বলা হচ্ছে। বলা হচ্ছে আমাদের দয়া করে বিকল্প সিঁড়ি পাঠানোর ব্যবস্থা করেন। আর না হলে আমরা মারা যাব।

অগ্নিকাণ্ডের ঘটনায় মহান আল্লাহর সহায়তা চেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার পেসার রুবেল হোসেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি লিখেছেন, ঢাকা বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ড। আটকা পড়েছে অনেক মানুষ। হে মহান আল্লাহ তুমি সবাইকে রক্ষা করো। আমিন।

এদিকে ঘটনাস্থলে উপস্থিত সাধারণ মানুষ স্বেচ্ছাসেবীর ভূমিকা রাখছেন। আশপাশের এলাকায় পানির সন্ধান করা, পাইপ টেনে নিয়ে যাওয়ায় দমকর্মীদের সঙ্গে ব্যস্ত হয়ে পড়তে দেখা গেছে অসংখ্য মানুষকে।

print