কালীগঞ্জে শিশুকে চকলেট দেওয়ার কথা বলে স্পর্শকাতর স্থানে হাত দিল ব্যাংক কর্মকর্তার

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তিন শিশুকে শ্লীলতাহানির অভিযোগে মোবারক হোসেন (৫৫) নামে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাতে কালীগঞ্জ থানায় এক শিশুর বাবা মামলা দায়ের করেন। এর আগে গত মঙ্গলবার দুপুরে পরিবারের লোকজন তিন শিশুকে পরীা-নীরিার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে হস্তান্তর করেন।

অভিযুক্ত মোবারক হোসেন উপজেলার তুষভান্ডার  ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের বাসিন্দা। তিনি অগ্রণী ব্যাংক লালমনিরহাটের মিশন মোড় শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন।

মামলা সুত্রে জানা গেছে, মোবারক হোসেনের উঠানে প্রায় সময় খেলতে আসতো তার প্রতিবেশী শিশুরা। কয়েকদিন ধরে ৬-৭ বছর বয়সী তার প্রতিবেশী তিন শিশুকে চকলেট দেওয়ার কথা বলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির ঘটান তিনি। একইভাবে সোমবার (০২ ডিসেম্বর) ছুটিতে বাড়িতে থাকা মোবারক তিন শিশুর সঙ্গে শ্লীলতাহানির ঘটনা ঘটান। পরে বিষয়টি পরিবারের কাছে জানায়। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে তিন শিশুর পরিবারকে অর্থ দিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করেন মোবারক হোসেন।

এ বিষয়ে অভিযুক্ত ওই ব্যাংক কর্মকর্তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেন নি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন জানান, অভিযোগ পেয়ে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *