শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন চিত্রনায়িকা ববি 

প্রকাশিত : ০২:২০ পিএম, ৭ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ২০১০ সালে খোঁজ দ্য সার্চ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে মেলে ধরতে সক্ষম হন তিনি।

দেশের পাশাপাশি টালিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশপাশি রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও। তবে শুটিংয়ের লাইট-ক্যামেরা ও অ্যাকশনে নিজেকে সব সময় মেলে ধরলেও, ব্যক্তিগত জীবনে তিনি একজন সমাজকর্মিও বটে। সুবিধাবঞ্চিত মানুষের পাশে তিনি বরাবরই থাকেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) পবিত্র মাহে রমজান উপলক্ষে দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত একটি এতিমখানায় গিয়ে শিশুদের সঙ্গে ইফতার করেছেন এই অভিনেত্রী।

এর ধারাবাহিকতায় জানা যায়, ৫ এপ্রিল (মঙ্গলবার) ছিল ববির বাবা মরহুম কে এম ইমামুল হকের মৃত্যুবার্ষিকী। ২০১৯ সালের এই দিনে তিনি পৃথিবী থেকে বিদায় নেন। বাবার জন্য দোয়া ও মোনাজাতের অংশ হিসেবে ওই দিন বিকেলে মিরপুরের শেওড়াপাড়ায় অবস্থিত ‘মিফতাহুল উলুম মাদরাসায় হাজির হন তিনি।

সেখানে দোয়ার পাশাপশি ৫০ জনের অধিক এতিম শিশুর সঙ্গে ইফতারও করেন এই চিত্রনায়িকা। আর এ কথা তিনি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জানান। সেখানে ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ! কী যে শান্তি তাদের সাথে’।

চিত্রনায়িকা ববির এমন উদ্যোগকে সবাই স্বাগত জানিয়েছেন। এমনকি প্রশংসা করেছেন নেট মাধ্যমে।