বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ছাদখোলা বাসে চ্যাম্পিয়নদের যাত্রা শুরু

প্রকাশিত : ০৫:১১ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২২ বুধবার



   

অবশেষে শুরু হলো ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে বাফুফে ভবনের উদ্দেশে রওয়ানা হয়েছে সাবিনা খাতুনের দল।

বিমানবন্দর থেকে নারী ফুটবলারদের নিয়ে এই ছাদখোলা বাস যাবে মতিঝিলের বাফুফে ভবনে। আগের দিন এই বাসযাত্রার রোডম্যাপ জানিয়ে দিয়েছিল বাফুফে।


সেই অনুযায়ী বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পর বিজয় সরণিতে এসে হাতের বাঁয়ে চলে যাবে এই বাস।

jagonews24

সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবেন ফুটবলাররা। পরে কাকরাইল থেকে হাতের বাঁয়ে ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে পৌঁছাবেন চ্যাম্পিয়নরা।

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশের ইতিহাসগড়া মেয়েরা। বিমান থেকে নামার পর তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় দিয়ে স্বাগত জানানো হয়।


পরে বিমানবন্দরেই তাদের সংবাদ সম্মেলন করার কথা ছিল। কিন্তু মাত্রাতিরিক্ত ও চরম বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।