মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২   শ্রাবণ ৩১ ১৪২৯   ১৭ মুহররম ১৪৪৪

ছেলের হাতে বাবার মৃত্যু

প্রকাশিত : ১০:২০ পিএম, ২২ এপ্রিল ২০২২ শুক্রবার

শেরপুরের শ্রীবরদীতে ছেলের লাঠির আঘাতে সুরুজ আলী (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার শংকরঘোষ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুরুজ আলীর তিন ছেলে ও দুই মেয়ে। বড় ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে তার প্রায়ই বিবাদ হতো। শুক্রবার দুপুরে বাবা ও ছেলের মধ্যে সামান্য কথা-কাটাকাটি হয়। বিকেলে সুরুজ আলী বাড়ির পাশে বাজারে যান। এসময় বিল্লাল হোসেন অতর্কিতভাবে তার বাবাকে লাঠি দিয়ে আক্রমণ করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই সুরুজ আলী নিহত হন। ঘটনার পর বিল্লাল হোসেন পালিয়ে যান।


নিহত সুরুজ আলীর মেয়ে ইসমত আরা বলেন, ‘আমার বাবাকে বড় ভাই দেখতে পারতো না। বাবাকে দেখলেই শুধু মারবার আসতো। এজন্য মানুষে বলতো মানসিক রোগী। আজ বাবারে মেরেই ফেললো।’

ছোট ছেলে কুদ্দুস আলী বলেন, ‘বড় ভাইয়ের সঙ্গে জমিজমা নিয়ে মাঝে মধ্যে আমাদের ঝগড়া লাগতো। আজ দুপুরে পরিবারের সঙ্গে ভাইয়ের কথা- কাটাকাটি হয়। পরে বাবারে পিটায়ে মেরে ফেলেছে। আমি ভাইয়েরে ধরার জন্য কয়েক জায়গায় গেছিলাম, পাইনি।’

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আমিন বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।