শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৪ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

হাতীবান্ধায় বন্যাদুর্গত মানুষকে ত্রাণসহায়তা দিল উজ্জ্বল পাটোয়ারী

লালমনিরহাট প্রতিনিধি।।

প্রকাশিত : ১১:৩৮ পিএম, ২৯ জুন ২০২২ বুধবার

লালনিরহাটের হাতীবান্ধা উপজেলায় তিস্তা ও সানিয়াজান নদীর পানি হঠাৎ বৃদ্ধি পাওয়ায় পানিবন্দি হয়ে পরিবারকে শুকনা খাবার দিল হাতীবান্ধার কৃতি সন্তান অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী।

বুধবার (২৯ জুন) উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের ১২০টি পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন হাতীবান্ধা কৃতি সন্তান সুপ্রিম কোর্ট ও বার কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী।

রংপুর বিভাগের বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল রংপুর টাইমস ফেসবুক লাইভে বন্যাদুর্গত মানুষদের দুর্দশার চিত্র প্রকাশিত হলে বিষয়টি অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারীর নজরে আসে। বিষয়টি জানার পর তিনি তাৎক্ষণিক বন্যাদুর্গত মানুষদের জন্য শুকনো খাবার (চিড়া, মুড়ি, গুড়) বিতরণের সিদ্ধান্ত নেন। প্রথম ধাপে ফকিরপাড়া ইউনিয়নের একশত বিশ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী (৫০০ গ্রাম চিঁড়া, ৫০০ গ্রাম মুড়ি এবং ২৫০ গ্রাম গুড়) পৌঁছে দেওয়া হয়েছে। অ্যাডভোকেট মাজেদুল ইসলাম পাটোয়ারী, হাতীবান্ধায় অসহায় মানুষদের সব সময় বিভিন্ন ভাবে সহয়াতা করে আসছেন। ত্রাণসামগ্রী বিতরণের সময় ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য লাঁলচান মিয়া, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য জালাল হোসেন, রংপুর টাইমসের সম্পাদক ও প্রকাশক রবিউল হাসান, নিজস্ব প্রতিবেদক ফরহাদ হোসেন, জিএসএস নিউজের হাতীবান্ধা প্রতিনিধি আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।