মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২   শ্রাবণ ৩১ ১৪২৯   ১৭ মুহররম ১৪৪৪

হাতীবান্ধায় ভাতিজার হাতে চাচা খুন

লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রকাশিত : ১১:২৭ পিএম, ৪ মে ২০২২ বুধবার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় জমি সীমানার বিরোধের জের ধরে ভাতিজার লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদ (৬২)নিহত হয়েছেন। বুধবার (০৪মে) বিকেলে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রশিদ মারা যান।

এর আগে বুধবার দুপুরে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের, উত্তর জাওরাণী গ্রামে ঘটনাটি ঘটে।

 

জানা গেছে, উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডে উত্তর জাওরাণী গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬২) ও আপন ছোট ভাই মোঃ আব্দুল আজিজ ও ভাতিজা-নিজাম উদ্দিন (৪৫) দ্বয়ের মধ্যে বাড়ি ভিটার সীমানা নিয়ে বিরোধ চলে আসছে। বাড়িভিটার সীমা নির্ধারণ করার জন্য বুধবার (৪ মে) দুপুরে উভয় পক্ষই জমি মাপার জন্য সার্ভেয়ার নিয়ে আসে। বাড়ি ভিটার সীমানা নির্ধারণ করা জন্য সার্ভােয়ার মাপযোগ শুরু করলে,মাপযোগ করা কালে আপন ভাতিজা-নিজাম উদ্দিন (৪৫) এর সাথে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে রহমত আলী(২৮), রইচ উদ্দিন (২৬), ও আব্দুর রাজ্জাক (২২) এর সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিশোডা ও লোহার রড নিয়ে মারামারি শুরু হলে ভাতিজা নিজাম উদ্দিন (৪৫)এর লাঠির আঘাতে চাচা আব্দুর রশিদ ও তার ছেলে আহত হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য ভর্তি হয়। 

 

বুধবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় চাচা আব্দুর রশিদ (৬২) মারা যান। 

 

নিহত আব্দুর রশিদের ছেলে গুরুতর আহত অবস্থায় রহমত আলী(২৮), রইচ উদ্দিন (২৬), ও আব্দুর রাজ্জাক (২২)কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

 এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হবে। তিনি আরো বলেন, নিহতের মরদেহ লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে।