শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ০১ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি বিপৎসীমার ওপরে ধরলা-দুধকুমারের পানি সৌদি আরবে ঈদুল আজহা ৯ জুলাই চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা
৪২৯

ঈদে বুড়িমারী বন্দর দিয়ে ভারত গেলন ৬২৭ বাংলাদেশি

বুড়িমারী বন্দর থেকে ফিরে

প্রকাশিত: ৬ মে ২০২২  

 

ঈদের তৃতীয় দিনে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতে গেছেন ৩১৫ জন বাংলাদেশি। বৃহস্পতিবার (৫ মে) সকাল ৯ থেকে সন্ধ্যা ৬ পর্যন্ত তারা ভারতে যান। বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

বুড়িমারী স্থলবন্দর সূত্র জানায়, ঈদের তৃতীয় দিন ভারতে গেছেন ৩১৫ জন যাত্রী। আর ভারত থেকে বাংলাদেশ প্রবেশ করেছেন ১৫১ জন। এর আগে ঈদের দ্বিতীয় দিন (৪ মে) বুড়িমারী বন্দর দিয়ে ভারতে গিয়েছেন ৩১২ জন যাত্রী। ভারতে প্রবেশকারীদের মধ্যে বেশিরভাগই ছিলেন ভ্রমণ ও মেডিকেল ভিসাধারী।

ঢাকা থেকে আসা কানিজ ফাতেমা বলেন, আমি পরিবারের সঙ্গে দার্জিলিং ও সিকিম ঘুরতে যাবো। করোনার কারণে দীর্ঘ দুই বছর যেতে পারিনি।

তিনি আরও জানান, বুড়িমারী স্থলবন্দর ও চ্যাংড়াবান্ধা দিয়ে খুব সহজেই দার্জিলিং ও সিকিম যেতে পারি তাই এই পথে যাচ্ছি।

বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন  বলেন, ঈদের দ্বিতীয় দিন থেকে বাংলাদেশি যাত্রী ভ্রমণ ভিসায় ভারতে প্রবেশ করছেন। তারা দার্জিলিং, সিকিম ও গ্যাংটকে ভ্রমণে যাবেন।

তিনি আরও জানান, যাত্রীদের পারাপারের বিষয়ে বুড়িমারী স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ সতর্ক রয়েছে।

এই বিভাগের আরো খবর