ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
২২১

দেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড চলবেনা- সমাজকল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

সোনার বাংলাদেশে কোন রকম সন্ত্রাসী কর্মকান্ড চলবেনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি। 

 

রোববার (১৪ আগস্ট) সন্ধায় আদিতমারী উপজেলা পরিষদ হলরুমে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় এ মন্তব্য করেন তিনি।

 

 

তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় যুদ্ধ করে আমরা স্বাধীনতা অর্জন করেছি। এ দেশের ১৭ কোটি মানুষ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।  কিন্তু কুচক্রী মহল যাদেরকে স্বাধীনতার পরে বঙ্গবন্ধু সাধারণ ক্ষমা ঘোষণা করেছিলো তাদের উত্তরসূরীরা ষড়যন্ত্র করে দেশকে বিভক্ত করার চেষ্টা করছে। কিন্তু আমরা শক্ত হাতে তা প্রতিহত করবো।

 

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, জামায়াত শিবির যুদ্ধের সময় পাক বাহিনীকে সহযোগীতা করে এদেশের মানুষ সহ মুক্তিযোদ্ধাদেরকে হত্যা করেছিলো। তারা এখনো এ দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে চায়। কিন্তু এ দেশে তা সম্ভব না। দেশের কোনায় কোনায় মুজিব সেনারা তা প্রতিহত করে আগামী নির্বাচনে আবারও বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করে তুলবে।

 

 

 

এ সময় আদিতমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুকসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রস্তুতি সভায় দলীয় নেতাকর্মীদেরকে জাতীয় শোক দিবস পালন করতে সকল নির্দেশনা দেওয়া হয়।

 

এর আগে তিনি বিকেলে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। সেখানে হাসপাতালের চিকিৎসা সেবা কার্যক্রম পরিদর্শন, দায়িত্ব পালনরত নার্স, মিডওয়াইফসহ কর্মকর্তা কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। এ সময় প্রকৃত স্বাস্থ্য সেবা প্রদানে সবসময় রোগীদের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহবান জানান তিনি।

 

পরে উপজেলা চত্তরে গেলে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জি আর সারোয়ার তাকে ফুল দিয়ে উষ্ণ অভিনন্দন জানান।

এই বিভাগের আরো খবর