ব্রেকিং:
১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন লালমনিরহাটে সাংবাদিকের ওপর হামলার মূল হোতা গ্রেফতার বাড়ছে চালের দাম

সোমবার   ১৫ আগস্ট ২০২২   শ্রাবণ ৩০ ১৪২৯   ১৭ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন দেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড চলবেনা- সমাজকল্যাণ মন্ত্রী লালমনিরহাটে সাংবাদিকের ওপর হামলার মূল হোতা গ্রেফতার জাতীয় শোক দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
২৩৩

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির, সম্পাদক চপল

প্রকাশিত: ৫ জুন ২০২২  

 রংপুর জেলা ছাত্রলীগের এস এম সাব্বির আহমেদকে সভাপতি ও তানিম আহসান চপলকে সাধারণ সম্পাদক করে  ছাত্রলীগের ২৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ১১টার দিকে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটির অনুমোদন দিয়েছেন।

নবগঠিত কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি মোহাইমিনুল রহমান চৌধুরী মিথুন, মেহেদী আল-হাসান আকাশ, ইয়াসির আরাফাত শুভ, হাসানুল ইসলাম হাসিব, নবীনুর ইসলাম নয়ন, জিল্লুর রহমান অনিক, মেহেদী হাসান জিম, বেলাল হোসেন আপেল, আল-আমিন ইসলাম জয়, মাজহারুল ইসলাম রাকিব, শাকিল মিয়া, সাব্বিরুল ইসলাম সাব্বির, রেজওয়ানুল রহমান হৃদয় ও মুর্শেল হক চৌধুরী রক্তিম, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহানুর ইসলাম সৌরভ, আক্তারুজ্জামান আপেল, শহিদ সরকার ও আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অভিনাশ কুমার, সাদমান সাকিব রিদম, মতিউর রহমান মাহিদ ও রোহান মাহমুদ।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন রাব্বি হাসান এবং সোহেল রানা সনি।

নবগঠিত কমিটির সভাপতি এস এম সাব্বির আহমেদ বিগত জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও মমিনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে নবনির্বাচিত সাধারণ সম্পাদক তানিম আহসান চপল বিগত জেলা ছাত্রলীগ কমিটিতে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

দীর্ঘ সাত বছর দুইমাস পর গত ৮ ফেব্রুয়ারি রংপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এই বিভাগের আরো খবর