ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
৩৮১

রংপুরে দুই বাসের সংঘর্ষে ৯ জন নিহতের ঘটনায় চালক গ্রেফতার

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২  

রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নয়জন নিহতের ঘটনায় বাসচালক দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

 শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারাগঞ্জের ইকরচালী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে হাইওয়ে থানা পুলিশ। গ্রেফতার দেলোয়ার কিশোরগঞ্জ জেলা সদরের রঘুনন্দন গ্রামের বাসিন্দা।

 

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বিষয়টি নিশ্চিত বলেন, দুর্ঘটনার পর থেকে দেলোয়ার আত্মগোপনে ছিলেন। তিনি জোয়ানা পরিবহনের চালক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

 

এর আগে রোববার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিক বৃষ্টির মধ্যে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী জোয়ানা পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান। দুর্ঘটনায় আহত হন অর্ধশতাধিক যাত্রী। এ ঘটনায় তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর