মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৮ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা সোমবার থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ৯০ মিনিটের নদীপথ পার ৬ মিনিটে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে : প্রধানমন্ত্রী দ্বার খুলল স্বপ্নের পদ্মা সেতুর পদ্মা সেতু উদ্বোধন: মানুষের ঢল
৫০২

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

রংপুরের তারাগঞ্জ মেডিকেলমোড়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে সাতজন আহত হয়েছে। বাস দুটির সংঘর্ষের ফলে একটি বাস খাদে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম বনিতা রানী। তিনি রংপুর কোতোয়ালি থানার আলেয়া কুড়ি এলাকার ষষ্ঠী মহন্তের স্ত্রী।

রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোর্শেদ জানিয়েছেন, সকাল সাড়ে দশটার দিকে রংপুর থেকে সৈয়দপুরগামী বিআরটিসি বাসের সাথে সৈয়দপুর থেকে রংপুরের দিকে ছেড়ে আসা নূরানী ট্রাভেলসের একটি মিনি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিআরটিসি বাসটি মহাসড়ক সংলগ্ন খাদে পড়ে ১ জন নিহত এবং কমপক্ষে সাতজন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় মামলা হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরো খবর