ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
৯৮

রংপুরে চোর সন্দেহে শিশুর হাত-পা বেঁধে নির্যাতন

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

রংপুরের পীরগঞ্জে চোর সন্দেহে রিফাত (১২) নামে এক শিশুকে হাত পা বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবু বক্কর সিদ্দিক সাজু নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে তাকে আটক করা হয়। সাজু স্থানীয় বাজেশিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ইটভাটা মালিক।

স্থানীয়রা জানান, আবু বক্কর সিদ্দিক সাজুর এক আত্মীয়ের বাইসাইকেল চুরিকে কেন্দ্র করে বুধবার (৩০ নভেম্বর) বিকেলে ওই শিশুকে ধরে এনে হাত পা বেঁধে জনসম্মুখে মারধর করেন সাজু। এ সংক্রান্ত একটি ভিডিও রাত থেকে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে পীরগঞ্জ থানা পুলিশ সাজুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল-ডি) মো. কামরুজ্জামান বলেন, বুধবার শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। জিজ্ঞাসাবাদের জন্য সাজু নামে এক শিক্ষককে আটক করা হয়েছে। তবে ভিকটিমকে এখন পর্যন্ত পাওয়া যায়নি। তাকে পেলে বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরো খবর