ব্রেকিং:
২০ ডিসেম্বর থেকে দেওয়া হবে করোনা টিকার চতুর্থ ডোজ আড়াই বছর পর চালু হলো কুড়িগ্রামের বর্ডার হাট

বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কুড়িগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আজ ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস গোলরক্ষকের বীরত্বে জাপানকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে ক্রোয়েশি ব্রাজিলের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ সামনে দক্ষিণ কোরিয়া কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন
১৯০

ডিমলায় ভুয়া পরীক্ষার্থী আটক,পরীক্ষার্থী বহিষ্কার

(জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

নীলফামারীর ডিমলায় দাখিল পরীক্ষায় নিজপাড়া কামিল মাস্টার্স মাদ্রসার পরীক্ষাকেন্দ্র থেকে জামিদুল ইসলাম নামে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। প্রক্সি দেওয়ার অপরাধে ভুয়া ঐ পরীক্ষার্থীকে ১৮ মাসের সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন।

 

আটক জামিদুল ইসলাম উপজেলার ছোটখাতা কামিল মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে খালিশা চাপানী ইউনিয়নের বাইশপুকুর গ্রামের বাসিন্দা আব্দুর রহমানের ছেলে।

 

উপজেলা নির্বাহি অফিসার বেলায়েত হোসেন জানান, শনিবার (২৪শে সেপ্টেম্বর) এসএসসি (দাখিল ভোকেশনাল) পরীক্ষার পদার্থ  বিজ্ঞান-২ বিষয়ে জামিদুল পরীক্ষায় অংশ নেয়। 

 

দুপুর ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার কাগজপত্র যাচাই করলে ভুয়া পরীক্ষার্থী বিষয়টি ধরা পড়ে। ছোটখাতা ফাজিল মাদ্রাসার আফতাবুল ইসলামের স্থানে পরীক্ষায় অংশ নেয় জামিদুল। আটক জামিদুলকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮ মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সেই সাথে দাখিল পরীক্ষার্থী আফতাবুলকে বহিষ্কার করা হয়েছে বলে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন।

এই বিভাগের আরো খবর