ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
৩৬

হেলমেট পরিধান করুন, নিরাপদে বাড়ি ফিরুন

(জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

 

 

 

হেলমেট পরিধান করুন, নিরাপদে বাড়ি ফিরুন এই শ্লোগানে নীলফামারী জেলা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান (পিপিএম) মহোদয়ের নির্দেশে জেলার ছয়টি উপজেলায় একই সঙ্গে এ বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।

 

"হেলমেট পরিধান করুন, নিরাপদে বাড়ি ফিরুন" পুলিশের ভয়ে নয়, নিজের সুরক্ষা এবং নিরাপদে পরিবারের নিকট ফেরার জন্য, মোটর সাইকেল চালক এবং আরোহী উভয়ই হেলমেট পরিধান করুন- এই প্রতিপাদ্যকে সামনে রেখে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ডিমলা থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।

 

বুধবার (২৯শে ডিসেম্বর) বিকালে সদর উপজেলার বিজয় সরণির শুটিবাড়ী ডালিয়া মোড়, পোস্ট অফিস মোড় ও বিজয় চত্বরের সামনে মোটরসাইকেল চালক এবং আরোহীদের ১০০% হেলমেট পরিধান নিশ্চিতসহ ট্রাফিক আইন মেনে চলার লক্ষে সচেতনতামুলক বিশেষ এ অভিযান পরিচালনা করা হয়।

 

 এসময় ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান, তদন্ত (ওসি) বিশ্বদেব রায়সহ ডিমলা থানার একাধিক সাব-ইন্সপেক্টর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। 

 

উপজেলা সদরসহ ইউনিয়ন পর্যায়ে সকল ইউনিয়নের গুরুত্বপূর্ণ রাস্তায় মোটরসাইকেল চালক এবং আরোহী উভয়ই হেলমেট পরিধানসহ ট্রাফিক আইন মেনে চলার লক্ষে সচেতনতা বৃদ্ধিতে একযোগে এই অভিযান পরিচালনা করা হয়। আগামীতে এই অভিযান আরো বেগবান করা হবে। এছাড়াও হেলমেট ব্যবহারে মোটরবাইক আরোহীকে উদ্বুদ্ধ করতে মাইকিং করে গণসচেতনতা মূলক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে সমগ্র উপজেলায়।

এই বিভাগের আরো খবর