শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
৩২১

বড়খাতায় সেভ সংস্থা পরিদর্শনে এলেন এনজিও ফাউন্ডেশন চেয়ারম্যান

লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৪ মে ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় সেভ সংস্থা ও সেভ চক্ষু হাসপাতাল পরিদর্শনে এলেন বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন।

শুক্রবার (১৩ মে) বিকেলে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতায় সেভ সংস্থা পরিদর্শন ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে সেভ সংস্থা প্রকল্পের মধ্যে খামার প্রকল্পের মুরগির বাচ্চা উৎপাদন, হাঁসের খামার, চক্ষু অপারেশন থিয়েটার ও সেভ হাসপাতালে নির্মাণাধীন ভবন পরিদর্শন করেন। 

পরিদর্শনকালেন উপস্থিত ছিলেন, সেভ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডাঃ সাজ্জাদ হোসেন খন্দকার, নিবার্হী কর্মকর্তা নুরুজ্জামান,সুপারভাইজার খোরশেদুল আলম খন্দকার ও সংস্থার সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। এদিকে চক্ষু সেবা মানুষের দোরগোড়ায় ও বিলুপ্ত ছিটমহল বাসীন্দাদের বিনামুল্যো স্যানিটারি ল্যাট্রিন বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব হেদায়েতুল্লাহ আল মামুন সেভ সংস্থার কার্যক্রম দেখে ভূয়সী প্রশংসা করেন। এ সময় তাঁর সহধর্মিণী উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার সকালে তিনি পাটগ্রামের বিলুপ্ত ছিটমহল বাঁসকাটায় একপি সভায় যোগদান করেন।পরে  তিন বিঘা করিডর,বুড়িমারী স্থল বন্দর ও তিস্তা ব্যারাজ ঘুড়ে দেখেন।

এই বিভাগের আরো খবর