ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
২১৭

বর্তমান সরকার কৃষক মারার সরকার-রংপুর সিটি মেয়র

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি করে বর্তমান সরকার কৃষক মারার সরকার হিসেবে আত্মপ্রকাশ করেছে বলে মন্তব্য করেছেন রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

পেট্রল, ডিজেলসহ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদে বুধবার (৯ আগস্ট) দুপুরে রংপুরে জাতীয় পার্টির উদ্যোগে বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন মেয়র।

বর্তমান সরকারপ্রধানকে উদ্দেশ করে জাতীয় পার্টির এ প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসার দিয়ে ক্ষমতায় টিকে থাকতে চাইলে আপনি বোকার স্বর্গে বাস করছেন। আপনি তো দুদিনের নস্যি সরকার। আপনাকে উৎখাত করতে বেশি সময় লাগবে না। কারণ, এই বাংলাদেশের মানুষ এমন কিছু নেই যে পারে না। এরা বীরের জাতি।’

মেয়র বলেন, ‘বর্তমান সরকার উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখিয়ে মেগা প্রকল্প করে দেশকে পিছিয়ে দিয়েছে। তাই তাওয়া গরম হয়েছে। সেই তাওয়ায় কিছু দিলেই ফুটে যাচ্ছে। এই সরকারের সময় ফুরিয়ে এসেছে।’

জাতীয় পার্টি এই সরকারের আর কোনো অন্যায় কাজ বরদাস্ত করবে না বলেও জানান মোস্তাফিজার রহমান। তিনি গণভবনে না থেকে প্রধানমন্ত্রীকে মাঠে এসে মানুষের কষ্ট দেখার আহ্বান জানান। সেই সঙ্গে রংপুরের জাতীয় পার্টিকে সবসময় প্রস্তুত থাকারও নির্দেশ দেন।

সমাবেশে আরও বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর, যুগ্ম-সাধারণ সম্পাদক লোকমান হোসেন প্রমুখ।


রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির আয়োজনে এর আগে নগরীর সেন্ট্রাল রোডে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এই বিভাগের আরো খবর