ব্রেকিং:
২০ ডিসেম্বর থেকে দেওয়া হবে করোনা টিকার চতুর্থ ডোজ আড়াই বছর পর চালু হলো কুড়িগ্রামের বর্ডার হাট

বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কুড়িগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আজ ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস গোলরক্ষকের বীরত্বে জাপানকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে ক্রোয়েশি ব্রাজিলের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ সামনে দক্ষিণ কোরিয়া কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন
১৭৭

মাকতুফা ওয়াসিম বেলীর `অপরাজিতা`বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাজনীতিবিদ,লেখক ও সম্ভ্রান্ত পরিবারের একজন পুত্রবধু মাকতুফা ওয়াসিম বেলী। তিনি স্বীয় মেধা ও মননশীলতায় লিখেছেন ‘অপরাজিতা’ নামক একটি কাব্যমূলক বই।

রোববার (২৫ সেপ্টেম্বর)  দুপুরে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু লেখিকা মাকতুফা ওয়াসিম বেলীর রচিত ‘অপরাজিতা’বইটির মোড়ক উন্মোচন করেন।

 

জানা গেছে, লালমনিরহাট জেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি,হাতীবান্ধা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও ডাউয়াবাড়ি ইউনিয়ন পরিষদের তিনববারের স্বর্ণপদকপ্রাপ্ত সাবেক প্রয়াত চেয়ারম্যান আব্দুস ছাত্তারের জোষ্ঠ্য পুত্র আনোয়ারুল কবির ওয়াসিমের সহধর্মিনী মাকতুফা ওয়াসিম বেলী। সাবেক চেয়ারম্যান প্রয়াত আব্দুস ছাত্তার ১৯৯১ সালে লালমনিরহাট-০১ (হাতীবান্ধা-পাটগ্রাম) এলাকায় ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করেছিলেন।

 

এই পরিবারটির প্রতিটা সদস্য সমাজের সাধারণ মানুষের নিয়ে কাজ করেছেন এবং করে যাচ্ছেন। মাকতুফা ওয়াসিম বেলী বর্তমানে লালমনিরহাট জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ও হাতীবান্ধা উপজেলা মহিলা দলের আহবায়কের দায়িত্বে রয়েছেন। তার স্বামী আনোয়ারুল কবির ওয়াসিম ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির আহবায়কের দায়িত্বে রয়েছেন।