ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
৩৪৭

সরকারকে প্রতিহত করতে লাঠি তৈরি করতে হবে- দুলু

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু বলেছেন, সরকারের হাতে আর বেশি সময় বাকি নেই, তাই সরকারের মন্ত্রীরা পাগলের মত বক্তব্য দেন। নিজের নেতাকে তারা জাহান্নামে পাঠিয়ে দেন।

দ্রব্য দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সরকার দেশকে জাহান্নামে পরিণত করেছে। আর সরকারের মন্ত্রী বলেন আমরা নাকি বেহেস্তে আছি। তারা কি বেহেস্ত আর  জাহান্নাম বুঝে ?

 

তিনি আরো বলেন, এই সরকার কে প্রতিহত করতে আমাদের লাঠি তৈরি করতে হবে। এরা মুখের কথায় মনের ভাষা বুঝবে না। আমাদের নেতা তারেক রহমান ডাক দিলে আমাদের রাজপথ দখল করতে হবে।

 

তিনি সোমবার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়িতে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে সদর উপজেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন।

 

পুলিশের গুলিতে কর্মী নিহত, দেশব্যাপী ঘন লোডশেডিং পণ্য দ্রব্যের লাগানহীন ঊর্ধ্বগতি সহ সরকারের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে লালমনিরহাটে সদর উপজেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করেন।

 

সমাবেশে জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম‌্যান একেএম মমিনুল হকসহ জেলা বিএনপি'র অন্যান্য নেতৃবৃন্দ বক্তব‌্য রাখেন ।

এই বিভাগের আরো খবর