শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
২২৫

বিএনপির মহাসচিব মিথ্যাচার করে চলছেন: শাজাহান খান

প্রকাশিত: ৯ মে ২০২২  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, মিথ্যাচারে বিএনপি বিশ্ব চ্যাম্পিয়ন। পবিত্র রমজানেও এই দল মিথ্যাচার করেছে। এখনো বিএনপির মহাসচিব মিথ্যাচার করে চলছেন। 

সোমবার (৯ মে) বিকেলে রংপুর মহানগরীর জাফরগঞ্জ মাদ্রাসা মাঠে হাজিরহাট থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

শাজাহান খান বলেন, বিএনপি বাংলাদেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চায়। এই দলের প্রতিষ্ঠাতা একাত্তর এবং পঁচাত্তরের ঘাতক-খুনিদের সঙ্গে নিয়ে দল গঠন করেছিল। ক্ষমতায় থাকতে অনেক নিরীহ মানুষকে হত্যা করেছে। দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করে দেশ পরিচালনার দায়িত্ব আওয়ামী লীগকে দিয়েছে।  

তিনি বলেন, আওয়ামী লীগ সব দলকে সঙ্গে নিয়ে নির্বাচনে অংশ নিতে চায়। কারণ আওয়ামী লীগ জনগণ ও দেশের উন্নয়নে কাজ করছে। বর্তমানে জনগণের আস্থা অর্জন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন। অথচ বিএনপি এই দেশকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত।

শাজাহান খান আরও বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা এনে দিয়েছে।  দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ মিলছে। সড়কপথে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে। শুধু তাই নয়, সারাদেশের মতো রংপুরকে উন্নয়নের ছোঁয়া দিয়ে মঙ্গার অভিশাপ থেকে মুক্ত করেছে। এখন রংপুর উন্নয়নের মহাসড়কে আছে। আগামী দিনে এই উন্নয়নের ধারাবাহিকতায় জাতীয় নির্বাচনে রংপুরের সব জায়গায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি। 


পরে হাজিরহাট থানা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নবী-উল্লাহ পান্নার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট সফুরা খাতুন, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল। 

রংপুর মেট্রোপলিটন ঘোষণার চার বছরের মাথায় এই প্রথম থানা পর্যায়ে কমিটি গঠনের লক্ষে সম্মেলন করছে আওয়ামী লীগ। সোমবার রংপুর মহানগরের ছয়টি থানার মধ্যে হাজিরহাট থানার সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। ছয়টি ওয়ার্ড নিয়ে গঠিত মেট্রোপলিটন হাজিরহাট থানায়। ২৭৬ জন দলীয় কাউন্সিলরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১০ মে) রংপুর টাউন হলে মেট্রোপলিটন কোতয়ালি থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। ১৪টি ওয়ার্ড নিয়ে গঠিত এ থানার মোট কাউন্সিলর ৪৪৯ জন।