ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
১১৯

 বেরোবির তিন শিক্ষক প্রশাসনিক দায়িত্ব পেল 

বেরোবি প্রতিনিধি:

প্রকাশিত: ৪ জুলাই ২০২২  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) ইন্স্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি) এর অতিরিক্ত পরিচালক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ শরিফুল ইসলামকে দায়িত্ব প্রদান করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার সাক্ষরিত চিঠিতে তাঁকে এ পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ১ জুলাই ২০২২ তারিখ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

 

এছাড়াও পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক সুকান্ত দাসকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আপেল মাহমুদকে শহীদ মুখতার ইলাহী হলের সহকারী প্রভোস্ট পদে দায়িত্ব প্রদান করা হয়েছে। তাঁদের এই নিয়োগ আদেশ ৩০ জুন ২০২২ তারিখ থেকে পরবর্তী ২ বছরের জন্য বলবৎ থাকবে।

এই বিভাগের আরো খবর