ব্রেকিং:
১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন লালমনিরহাটে সাংবাদিকের ওপর হামলার মূল হোতা গ্রেফতার বাড়ছে চালের দাম

সোমবার   ১৫ আগস্ট ২০২২   শ্রাবণ ৩০ ১৪২৯   ১৭ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন দেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড চলবেনা- সমাজকল্যাণ মন্ত্রী লালমনিরহাটে সাংবাদিকের ওপর হামলার মূল হোতা গ্রেফতার জাতীয় শোক দিবসে আওয়ামী লীগের কর্মসূচি
২৩৪

বেরোবিতে ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত

সিদ্দিক, বেরোবি প্রতিনিধি:

প্রকাশিত: ৯ মে ২০২২  

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার (০৯ মে ২০২২) রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এরপর বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট, বেরোবি শিক্ষক সমিতি এবং অফিসার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় বেরোবি প্রক্টর মোঃ গোলাম রব্বানী, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি সাব্বীর আহমেদ চৌধুরী, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ড. বিজন মোহন চাকী, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, ক্যাম্পাস রেডিও-এর নির্বাহী পরিচালক ড. নিতাই কুমার ঘোষ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এ.টি.জি.এম. গোলাম ফিরোজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকীতে বাদ জোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।