শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
২৩৯

প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিত: ১১ মে ২০২২  

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক সৌদি প্রবাসীর স্ত্রীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে। পরে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯- এ ফোন করার পর পুলিশ ওই নারীকে উদ্ধার করে।

বুধবার (১১ মে) সকালে কালিহাতীর নাগবাড়ী ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইউপি সদস্যস্যের নাম মোশারফ হোসেন। তিনি নাগবাড়ী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য। সম্পর্কে ওই নারীর মামা হন মোশারফ। 
 
ভুক্তভোগী নারী জানান, ইউপি সদস্য মোশারফ হোসেন স্বামী বিদেশ যাওয়ার পর থেকেই তার বন্ধুকে দিয়ে কুপ্রস্তাব দেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৪ এপ্রিল সেহরি রান্না করার সময় বন্ধুর সঙ্গে মিলে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করেন। পরে তার চিৎকারে পালিয়ে যান তারা। এরই প্রেক্ষিতে মোশারফের স্ত্রী ও বোনেরা তার ক্ষুব্ধ হন। পরে তারা আমাকে গাছে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে। 

ওই নারী বলেন, মোশারফ মেম্বার অনেক শক্তিশালী। তাকে এলাকার সবাই ভয় পায়। মোশারফ  অপরাধ করলেও বিচার হয় না।

অভিযুক্ত ইউপি সদস্য মোশারফ হোসেন জানান, তাদের সঙ্গে জমিজমা নিয়ে ওই নারীর বিরোধ চলে আসছে। এলাকায় একাধিকবার সালিসও হয়েছে। মামলা মোকাদ্দমাও হয়েছে। কুপ্রস্তাবের বিষয়টি সঠিক নয়।

কালিহাতী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে পুলিশ। অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর