মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৮ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা সোমবার থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ৯০ মিনিটের নদীপথ পার ৬ মিনিটে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে : প্রধানমন্ত্রী দ্বার খুলল স্বপ্নের পদ্মা সেতুর পদ্মা সেতু উদ্বোধন: মানুষের ঢল
৪৩০

পীরগাছায় নিরুদ্দেশ হয় দুই বোন,অবশেষে উদ্ধার

প্রকাশিত: ১২ মে ২০২২  

 

রংপুরের পীরগাছায় নিখোঁজ দুই বোন জান্নাতুল ফেরদৌস অ্যাপোলো (১৩) ও জান্নাতুল আফরোজাকে (৭) উদ্ধার করেছে পুলিশ। বাবার ওপর অভিমান করে বাড়ি ছাড়ে তারা।

বৃহস্পতিবার (১২ মে) রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলেক কিসামত গ্রাম থেকে তাদের উদ্ধার করে পীরগাছা থানা পুলিশ। পরে দুই বোনকে তাদের বাবার কাছে হস্তান্তর করা হয়।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান দুই বোনকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অটোরিকশাচালক বাবা আলমগীর হোসেনের হাতে থাপ্পড় খেয়ে রাগ করে বাড়ি ছাড়ে দুই বোন। প্রথমে তারা রংপুর শহরে ঘোরাঘুরি করতে থাকে। এ সময় গঙ্গাচড়া উপজেলার আলেক কিসামত গ্রামের রাজু মিয়া নামের এক ব্যক্তি তাদের নিজ বাড়িতে নিয়ে যান। পরে তাদের সঙ্গে থাকা একটি মোবাইল ফোনের মাধ্যমে পীরগাছা থানায় যোগাযোগ করেন। বৃহস্পতিবার ভোরে রাজু মিয়ার বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।

এর আগে শনিবার (৭ মে) দোকানে নাস্তা আনতে গিয়ে নিখোঁজ হয় দুই বোন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন বাবা আলমগীর হোসেন।

জান্নাতুল ফেরদৌস স্থানীয় রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। ছোট মেয়ে জান্নাতুল আফরোজা পশ্চিমদেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে।


পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, দুই বোনকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর