ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
১৩০

আওয়ামীলীগ সরকার কার্যকলাপে কোন পরিবর্তন হয় নাই- জিএম কাদের 

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

আওয়ামীলীগ সরকার কার্যকলাপে কোন পরিবর্তন হয় নাই। তারা বিএনপির থেকে বেশি খারাপ কাজ করেছে।

 মঙ্গলবার দুপুর একটায় হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গা পুজা পরিদর্শনে এসে  তিন দিনের সফরে  জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ কার্যকলাপে কোন পরিবর্তন হয় নাই। আওয়ামীগকে আমরা সমর্থন দিয়েছিলাম যে আশায় বিচার বর্হিভূত হত্যা ও দূর্নীতি দূরীকরণ হবে, দলীয়করণের অনিয়ম এবং হাওয়া ভবন দখলসহ বিভিন্ন অনিয়ম করেছে বর্তমান সারকার এগুলোর কোনটারই সমাধান করেনি বরং আরো বেশি করেছে। 

 

নির্বাচন বর্জন ও ইভিএম নিয়ে নির্বাচনের তিনি আরো বলেন, নির্বাচন বর্জনের পার্টির জন্য একটা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এধরনের বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে সাধারণ জনগণের কথা চিন্তা করতে হবে, পার্টির নেতাদের সাথে পরামর্শ করতে হবে।  তাছাড়া দেশবাসীর কথা বলতে গেলে বা কিছু জানাতে গেলে সংসদের মাধ্যমেই বলার সুযোগ পাই।  হয় তাই এ বিষয়ে আমরা কোন রকম সিদ্ধান্ত নেই নাই। 

 

হিন্দু সম্প্রদায়ের লোকজনদের শুভেচ্ছা ও  অভিনন্দন জানিয়ে তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গা পুঁজা। জাতীয় পার্টির সরকার সব সময় তাদের সাথে ছিল সব সময় পাশে থাকবে। তাদের যেকোন আপদে বিপদে আনন্দে সব সময় হিন্দু সম্প্রদায়ের সাথে থাকব। 

এই বিভাগের আরো খবর