ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
৩৮০

কালীগঞ্জে বিকাশের দোকানে দুর্ধর্ষ চুরি

লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ আগস্ট ২০২২  

লালমনিরহাটের কালীগঞ্জে একটি বিকাশের দোকানে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে।  গত রবিবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার দলগ্রাম বাজারের ইউনিয়ন পরিষদ মার্কেটে অবস্থিত মায়ের দোয়া টেলিকমে এমন দুর্ধষ চুরির ঘটনা ঘটে।

 

এ ঘটনায় মায়ের দোয়া টেলিকমের স্বত্বাধিকারীরা কারিমুল হাসান লাভলু ১৮ জুলাই সবুজসহ তিনজনের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ১৭ জুলাই রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে পাশের একটি দোকানে ফলমুল কিনে ভূলক্রমে তার চাবির গোছাটি ফলমুলের সাথে পানের ডালার পাশে রেখে বাড়ীতে যান কারিমুল।

ওই রাতেই ওই চাবির গোছা দিয়ে ফলমুল ব্যবসায়ী সবুজ মিয়া তার দোকানের ভিতরে প্রবেশ করে তার ড্রয়ারে বিকাশ লেনদেনের রক্ষিত থাকা ৩ লক্ষ ত্রিশ হাজার পাচশত টাকা লুটপাট করে নিয়ে যায় সবুজ। যাহার মধ্যে এক হাজার টাকার নোট ১০০ টি, পাঁচশত টাকার নোট ৩০৮ টি, একশত টাকার নোট ৪৭০ টি এবং দশ টাকা,বিশ টাকা ও পঞ্চাশ টাকার নোটের খুচরা টাকা ২৯,৫০০। সর্বমোট তিন লক্ষ ত্রিশ হাজার পাঁচশত টাকা। এই বিষয়ে মায়ের দোয়া টেলিকমের মালিক কারিমুল জানান,আমাকে নিঃস্ব করে দিয়েছে।

 

এ চুরির ঘটনার সাথে পাশের দোকানদার সবুজ জড়িত। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ চুরিকৃত টাকা উদ্ধারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগী কারিমুল। এই বিষয়ে দলগ্রাম ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন,অভিযোগ পেয়ে উভয় পক্ষকে নিয়ে সালিশ করেছি। সালিশে সবুজ মিয়া চুরিকৃত টাকা ফেরৎ দেয়ার সময় নিয়ে এখন টালবাহানা করছেন।

এই বিভাগের আরো খবর