ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
৯৯

সাংবাদিকের উপর হামলার ঘটনা হাতীবান্ধায় মানববন্ধন

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধায় সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন বিভিন্ন সাংবাদিক সংগঠন।


রবিবার বিকেলে উপজেলা পরিষদ গেটের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে দাড়িয়ে মানববন্ধন করেন হাতীবান্ধা প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।


এর আগে ওই দিন সকালে একই স্থানে হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাব ও লালমনিরহাট রিপোর্টার্স ইউনিট মানববন্ধন করেছেন।  

 

মানববন্ধনে বক্তব্য রাখেন, হাতীবান্ধা প্রেসক্লাবের সভাপতি ইলিয়াস বসুনিয়া পবন, সাধারণ সম্পাদক নূরল হক, কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিনুর রহমান হেলাল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি খোরশেদ আলম সাগর, সম্পাদক আসাদুজ্জামান সাজু, হাতীবান্ধা রিপোর্টার্স ক্লাবের সভাপতি আলতাফ হোসাইন সুমন, সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তফা, লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুস আলী প্রমুখ।


সাংবাদিক নেতারা তাদের বক্তব্যে বলেন, অতি দ্রæত অপরাধীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া না হলে আগামীতে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।



এ দিকে রবিবার সকালে সরকারি গাছটি উদ্ধার করে নিয়ে এসেছেন হাতীবান্ধা উপজেলা প্রসাশন। এর আগে গত শনিবার রাতে সাংবাদিক রবি বাদী হয়ে আনোয়ার হোসেনকে প্রধান আসামী করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তবে পুলিশ এখন পর্যন্ত তেমন কোন ব্যবস্থা করেনি।


এ বিষয়ে ভুক্তভোগী রবিউল ইসলাম রবি বলেন, রাস্তার সরকারি গাছ কেটে নিয়ে যাওয়ার ছবি তোলায় আনোয়ার হোসেন আমার উপর হামলা করে। এ ঘটনায় আমি থানায় গিয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছি। এখন আনোয়ারের লোকজন আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছেন।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লোকমান হোসেন বলেন, গাছটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। গাছ না দিলে মামলা করতাম। গাছটি দিয়ে দিয়েছে তাই মামলা করা হয়নি।


এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজির হোসেন বলেন, গাছ কাটার বিষয়ে এসিল্যান্ডকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।
আজকের পত্রিকার হাতীবান্ধা প্রতিনিধি রবি থানায় কোন অভিযোগ দিয়েছে কিনা জানতে চাইলে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) শাহা আলম বলেন, আমার খেয়াল নেই। দেখতে হবে অভিযোগ দিয়েছে কিনা।

এই বিভাগের আরো খবর