ব্রেকিং:
২০ ডিসেম্বর থেকে দেওয়া হবে করোনা টিকার চতুর্থ ডোজ আড়াই বছর পর চালু হলো কুড়িগ্রামের বর্ডার হাট

বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কুড়িগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আজ ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস গোলরক্ষকের বীরত্বে জাপানকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে ক্রোয়েশি ব্রাজিলের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ সামনে দক্ষিণ কোরিয়া কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন
১১৪

লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

লালমিনরহাট জেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. মতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়া ঘোষনা প্রদান করে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন। 

সোমবার(২৬ সেপ্টেম্ব) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক ও  রিটার্নিং অফিসার আবু জাফর স্বাক্ষরিত একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করেন। এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অ্যাড. মতিউর রহমানকে নির্বাচিত হওয়ার ঘোষণা প্রদান করেন। 

 

লালমনিহাট জেলা নির্বাচন অফিস সু্ত্রে জানা গেছ,জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে ১৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন প্রার্থী মনোনয়ন বৈধতা পেয়েছে। এর মধ্যে ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 

জানা গেছে,অ্যাড. মো. মতিয়ার রহমান প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে গত ২০১১ সালের ২৬ ডিসেম্বর থেকে ২০১৬ সালের ৩০ ডিসেম্বর ও ২০১৭ সালের ৬ জানুয়ারি থেকে ২০২২ সালের ২৫ এপ্রিল থেকে লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত পালন করছেন। 

 

লালমিনরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার  মঞ্জুরুল হাসান  নিশ্চিত করেন বলে, মনোনয়ন  জমা দেওয়ার শেষ দিন নির্ধারিত সময় পর্যম্ত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায়  এ্যাড. মতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ঘোষণা প্রদান করা হয়। 

এই বিভাগের আরো খবর