ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
২৪৩

হাতীবান্ধা সীমান্তে দুই ভারতীয় নাগরিক ফেনসিডিলসহ আটক

লালমনিরহাট প্রতিনিধিঃ 

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী সীমান্তে অবৈধ ভাবে অনুপ্রবেশ ও ভারতীয় একশত বোতল ফেনসিডিল ও এক লিটার খোলা ফেনসিডিলসহ দুইজন ভারতীয় নাগরিক  মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাত সাড়ে ১০টায় উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলকায় তাদের গ্রেপ্তার করেছেন পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) সকাল ১১টায় আটক দুই ভারতীয় নাগরিক কে জেল হাজতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম।

আটককৃত হলেন, কুচবিহার জেলার শীতলখুচি উপজেলার লালারপাড় গ্রামের ইবলেছার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (২০) ও একই উপজেলার পাঠানতলী গ্রামোর এনামুল মিয়ার ছেলে হাসেন আলী(২৩)।

 

পুলিশ সূত্রে জানা যায়, অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করছেন ভারতীয় দুই নাগরিক এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে উপজেলার বিলুপ্ত ছিটমহল উত্তর গোতামারী এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় নাগরিক জাহাঙ্গীর আলম (২০) ও হাসেন আলী (২৩) আটক করেন। এসময় তাদের কাছ থেকে ভারতীয় একশত বোতল ফেন্সিডিল ও এক লিটার খোলা ফেনসিডিল উদ্ধার করেন।


হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশ ও ভারতীয় ফেনসিডিল রাখার দায়ে তাদের বিরুদ্ধে দুইটি মামলা হয়েছে। 

এই বিভাগের আরো খবর