ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
১৭৮২

আদিতমারীতে আপত্তিকর অবস্থায় যুবক আটক

প্রকাশিত: ১৪ জুলাই ২০২২  

 

লালমনিরহাটের আদিতমারীতে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন নুরুজ্জামান (৩৫) নামের এক যুবক।

বুধবার (১৩ জুলাই) দিনগত রাতে গণধোলাই দিয়ে তাকে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। নুরুজ্জামান কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর এলাকার নুরুল হকের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, নুরুজ্জামানের মামার সঙ্গে ৮ বছর আগে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে ভাগিনার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। বিষয়টি জানাজানি হলে একাধিকবার সালিশ বৈঠকও হয়। এর কিছুদিন পর ফের তাদের অবৈধ সম্পর্ক শুরু হয়। পরে ওই নারীকে আদিতমারীর সারপুকুরে বাবার বাড়িতে পাঠিয়ে দেন স্বামী। বুধবার রাত ৯টার দিকে মামির সঙ্গে দেখা করতে যান নুরুজ্জামান। পরে আপত্তিকর অবস্থায় স্থানীয়দের হাতে ধরা পড়েন তিনি।

উপজেলার সারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান মো. কবির হোসেন জানান, স্থানীয়রা তাকে আটক করে আমাকে খবর দিলে পুলিশে হস্তান্তর করি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তারুল ইসলাম, অভিযুক্তকে থানায় আনা হয়েছে। ভিকটিমের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

এই বিভাগের আরো খবর