ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
১৪২

কিশোরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২  

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদিসহ জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় পার্টি গত ১০ ই আগস্ট বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। এর প্রতিবাদে কিশোরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন।

 

অন্যদিকে কুরুচিপূর্ণ ভাষায় স্লোগানের প্রতিবাদে স্থানীয় আওয়ামীলীগ, সকল সহযোগি সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠন শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। স্থানীয় শহীদ মিনার থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সেখানে সমাবেশে মিলিত হয়।

পরে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু পতিরাম রায়, সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, উপজেলা মহিলা লীগের সভাপতি শিল্পী রানী রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সায়েদ হোসেন সাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম সপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাসেদ, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব হিজবুল্লাহ রহমান ডালিম প্রমুখ।

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়-জাপা’র কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী গত ১০ আগষ্ট জ্বালানি তেল, বিদ্যুৎ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পাটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

 

এ বিক্ষোভ মিছিলে কতিপয় নেতাকর্মী অশোভন ও কুরুচিপূর্ণ স্লোগান দিতে থাকে। এসময় স্থানীয় জাপা’র সাংসদ ও দলের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এবং স্থানীয় দলীয় নেতৃবৃন্দ বার বার নিষেধ করলেও তা উপেক্ষা করে ওইসব নেতাকর্মীরা স্লোগান দেয়। যা জাতীয় পার্টির সম্মান ও ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন।

এই বিভাগের আরো খবর