ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
১২৯

লালমনিরহাটে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা,থানায় অভিযোগ

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

লালমনিরহাটের সদর উপজেলার বড়বাড়িতে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে মতিন মন্ডল নামে এক ব্যাক্তির বিরুদ্ধে । গত ১৮ নভেম্বর দুপুরে বড়বাড়ি ইউনিয়নে বিদ্যাবাগিস গ্রামে এ ঘটনা ঘটে । এ ঘটনায় ভুক্তভোগির স্বামী বাদি হয়ে সদর থানায় একটি অভিযোগ দাখিল করেন ।


অভিযোগ থেকে জানা যায়, সদর থানার বড়বাড়ী ইউনিয়নের কিশামত বিদ্যাবাগিস গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবু তালেব এর পুএ মো. সোহেল রানার সাথে একই গ্রামের করিম মন্ডলের পুত্র মতিন মন্ডলের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন হতে বিরোধ চলে আসছিল।

 

এরই জের ধরে গত ১৮ নভেম্বর দুপুরে সোহেল রানার স্ত্রী আমেনা বেগম (২০) বাড়ীর পাশে সুপারী বাগান হতে গাছের ফালা নিয়ে আসার সময় আকর্ষিক ভাবে পিছন দিক থেকে মতিন মন্ডল আমেনার চুলের মুঠি ধরে টেনে হেচরে এলোপাথারি চর থাপ্পর মারলে মাথাঘুরে সে মাটিতে পড়ে যায়।

 

এ সুযোগে মতিন মন্ডল তার মুখ চেপে ধরে পাজাকোলা করে সুপারী বাগানের পার্শে বাঁশঝাড় সংলগ্ন নীচু জায়গায় শোয়াইয়া শরীরের বিভিন্ন স্থানে হাজড়া হাজড়ী করে পড়নের কাপড় ছিড়ে জোর পুর্বক ধর্ষনের চেষ্টা করে। ধস্তাধস্তি ও আমেনার চিৎকারে  আশপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে মতিন পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয় লোকজন আমেনাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। যার রেজি ন; ৯২২/৫০, বেড নং ৫০ তারিখ ১৮/১১/২২ইং।

 

এ ঘটনায় আমেনার স্বামী বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযোগ দায়ের করার পর হতে আসামী মতিন তা তুলে নিতে সোহেল রানাকে বিভিন্ন ভয়ভীতি ও প্রাননাশের হুমকী দিচ্ছে বলে  অভিযোগে উল্লেখ করেন।


এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলমের সাথে ফোনে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি তবে তদন্তে এর কোন সত্যতা পাওয়া যায়নি । 
 

এই বিভাগের আরো খবর