শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
৬৩৯

হাতীবান্ধায় গ্রামীণফোন টাওয়ারের ব্যাটারি চুরি, গ্রেফতার-৩

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকায় গ্রামীণফোনের অনুমোদিত ভেন্ডরদের সহায়তায় প্রতিষ্ঠানটির টাওয়ার চুরির ঘটনায় তিনজনকে আটক করেছে গ্রামবাসী।

 সোমবার(২৫ এপ্রিল) সকাল ৬টায় কালীগঞ্জ উপজেলার কাকিনা বাজার এলাকায় ৪৮টি ব্যাটারি ও একটা পিকাপসহ  তাদের আটক করা হয়। গ্রেফতারকৃত তিনজনের বাড়ি রংপুরের বিভিন্ন এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চুরির অভিযোগে অভিযুক্ত ব্যক্তিরা সকাল ৫টা ৪৫ মিনিটে বড়খাতা টাওয়ারে প্রবেশ করে মাত্র ২০ মিনিটের মধ্যে টাওয়ারের সবগুলো ব্যাটারি চুরি করে বেরিয়ে যায়। এ সময় টাওয়ারের ভেতরে অনুপ্রবেশের কারণে নেটওয়ার্ক মনিটরিং সিস্টেম থেকে এন্ট্রি অ্যালার্ম বেজে ওঠে। অ্যালার্মের শব্দ শুনে গ্রামীণফোনের অনুমোদিত ভেন্ডর টিম স্থানীয় মানুষকে সাথে নিয়ে তাদের পিছু নেয়।

কাকিনা বাজার এলাকায় এলে তারা তিনজনকে ধরে ফেলে এবং তাদের সঙ্গে থাকা অন্য তিনজন এ সময় পালিয়ে যায়। জিপি ভেন্ডর টিম ও গ্রামবাসীর সহায়তায় চুরির অভিযোগে অভিযুক্তদের সাথে থাকা ব্যাটারি সহ একটি ক্যারি বয় ভেহিকেলও উদ্ধার (ঢাকা মেট্রো থ ১১-৫৮২৩) করা হয়। এ ঘটনায় গ্রামীণফোনের নিরাপত্তা টিম আইনি প্রক্রিয়া ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য ইতোমধ্যে স্থানীয় কালীগঞ্জ ও হাতীবান্ধা থানায় যোগাযোগ করেছে।

হাতীবান্ধা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, এঘটনায় প্রতিষ্ঠানটির কর্তকর্তা গ্রেফতারকৃত তিনজনের নামে ব্যাটারি চুরির অভিযোগ এনে একটি মামলা করেন। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।  গ্রেফতারকৃত তিনজনের বাড়ি রংপুরের বিভিন্ন এলাকায়।

 

 

 

এই বিভাগের আরো খবর