শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
৪১

হাতীবান্ধায় শিক্ষার্থীকে মারপিটের ঘটনায় গ্রেফতার-২

প্রতিনিধি, লালমনিরহাট:

প্রকাশিত: ৫ জুন ২০২২  

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল শিক্ষার্থী মেহেদি হাসান লিখনকে ফেসবুক লাইফে মারপিটের ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে হাতীবান্ধা থানা পুলিশ। তবে ঘটনার মূলহোতা এখনও ধরাছোয়ার বাহিরে রয়েছেন। 


শনিবার (৪ জুন) রাতে হাতীবান্ধা উপজেলার কেতকীবাড়ী এলাকা থেকে তাদের দুজনকে গ্রেফতার করেন পুলিশ। গ্রেফতারকৃতরা হলেনঃ উপজেলার কেতকীবাড়ী এলাকার হাসানুর রহমান হিরু (৪০) ও  একই এলাকার দুলু মিয়া (৩৮)। 

এদিকে শনিবার (৪ জুন) সকালে জড়িতদের বিচার ও দ্রুত গ্রেপ্তারের দাবিতে শিক্ষার্থীদের পরিক্ষা বর্জন করে বিক্ষোভ ও মানববন্ধন করার পর পরই নড়েচড়ে বসেন থানা পুলিশ। জানাগেছে, শুক্রবার (৩ জুন) রাতে ভুক্তভোগী শিক্ষার্থী মেহেদি হাসান লিখনের বাবা রাকিব হোসেন বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি পুলিশ এজাহার হিসেবে গণ্য করেন। 
 
উল্লেখ্য , তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার বিদ্যালয় চলাকালীন অভিযুক্তরা ক্লাস রুমে প্রবেশ করে কিছু শিক্ষার্থীকে মারধর করেন। এ সময় প্রতিবাদ করলে তারা মেহেদি হাসান লিখনের উপর চড়াও হয়। এ নিয়ে ঘটনার পরের দিন বৃহস্পতিবার দুপুরে সকলের উপস্থিতিতে বিষয়টি নিয়ে আপোস মিমাংসা করা হয়। পরে এ ঘটনার জেড়ে বৃহস্পতিবার সন্ধ্যার আগে ফোন করে মেহেদি হাসান লিখনকে ডেকে এনে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন সিফাত ও জয়। সেই মারধরের ভিডিও ফোসবুক লাইফ করেন মাহবুব। পরে খবর পেয়ে লিখনের পবিবার ও এলাকাবাসী তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
 
 
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাকি আসামীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছেন।

এই বিভাগের আরো খবর