শনিবার   ০২ জুলাই ২০২২   আষাঢ় ১৮ ১৪২৯   ০২ জ্বিলহজ্জ ১৪৪৩

সর্বশেষ:
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫ উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি টাইগাররা উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি
৪৯

হাতীবান্ধায় চতুর্থ শ্রেণির ছাত্র ও তার মাকে পিটিয়ে আহত

প্রকাশিত: ২২ জুন ২০২২  

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালালপাড়া জোড়াপুকুর এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে চতুর্থ শ্রেণির এক ছাত্র ও তার মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২১ জুন) সকালে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালাপাড়া গ্রামের জোড়াপুকুর এলাকায় স্কুলছাত্রসহ দুইজনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

আহত স্কুলছাত্র রিমন (১০) জোড়াপুকুর এলাকার লাভলু মিয়ার ছেলে এবং স্থানীয় দালালপাড়া সরকারী প্রথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। এঘটনায় আহত স্কুলছাত্র রিমন (১০) ও তার মা নুরনাহার বেগমকে (৩০) আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ফকিরপাড়া ইউপির দালালপাড়া গ্রামের, মিলু,মিলন,মিশু,রহিদুল ইসলাম,নুরী বেগমসহ সাতজনকে আসামি করে হাতীবান্ধা থানায় একটি অভিযোড় দায়ের করেছেন ভুক্তভোগী লাভলু মিয়া।

হাতীবান্ধা থানার তদন্ত অফিসার (এসআই) বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এঘটনায় ওই স্কুল ছাত্র ও তার মাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে গিয়ে ছিলাম।

হাতীবান্ধা থানার (তদন্ত ওসি) রফিকুল ইসলাম বলেন, এঘটনায় দুইটি অভিযোগ পেয়েছি।তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

এই বিভাগের আরো খবর