ব্রেকিং:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক তেলের সংকট নেই, বলছেন পাম্প মালিকরা

সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ট্রেনের উপর প্রভাব,যাত্রীদের উপচেপড়া ভীর রংপুরে বাস সংকটে যাত্রী বেড়েছে ট্রেনে অসহনীয় কাঁচা মরিচ, খুচরায় কেজি ২৪০ তুরস্কে মূল্যস্ফীতি ২৪ বছরে সর্বোচ্চ, লিরার পতন অব্যাহত
৭৫

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  



পঞ্চগড়ে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় শাহনাজ পারভীন (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ জুলাই) বিকেলে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ধাক্কামারা এলাকার এ দুর্ঘটনা ঘটে।

শাহনাজ দিনাজপুরের উপশহর এলাকার সুমন ইসলামের স্ত্রী। স্বামীর সঙ্গে তিনি পঞ্চগড়ের একটি বীমা কোম্পানিতে চাকরি করতেন। এ ঘটনায় সুমন ইসলাম আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে স্বামীসহ মোটরসাইকেলযোগে একটি দাওয়াতে যাচ্ছিলেন তরা। শহরের করতোয়া সেতু পার হওয়ার পর একটি বালুবোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে পেছন থেকে ছিটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়েন শাহনাজ। ফায়ারসার্ভিস কর্মীরা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী বলেন, ট্রাক এবং চালককে আটক করা যায়নি। আইনগত প্রক্রিয়ার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরো খবর