ব্রেকিং:
বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ে নৌকাডুবি: এখন পর্যন্ত ৬৮ মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৪ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৩ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ রংপুরে স্কুলছাত্রী হত্যায় আসামির মৃত্যুদণ্ড বহাল
১৭৮

সরকারকে প্রতিহত করতে লাঠি তৈরি করতে হবে- দুলু

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু বলেছেন, সরকারের হাতে আর বেশি সময় বাকি নেই, তাই সরকারের মন্ত্রীরা পাগলের মত বক্তব্য দেন। নিজের নেতাকে তারা জাহান্নামে পাঠিয়ে দেন।

দ্রব্য দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সরকার দেশকে জাহান্নামে পরিণত করেছে। আর সরকারের মন্ত্রী বলেন আমরা নাকি বেহেস্তে আছি। তারা কি বেহেস্ত আর  জাহান্নাম বুঝে ?

 

তিনি আরো বলেন, এই সরকার কে প্রতিহত করতে আমাদের লাঠি তৈরি করতে হবে। এরা মুখের কথায় মনের ভাষা বুঝবে না। আমাদের নেতা তারেক রহমান ডাক দিলে আমাদের রাজপথ দখল করতে হবে।

 

তিনি সোমবার লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়িতে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে সদর উপজেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব‌্যে এসব কথা বলেন।

 

পুলিশের গুলিতে কর্মী নিহত, দেশব্যাপী ঘন লোডশেডিং পণ্য দ্রব্যের লাগানহীন ঊর্ধ্বগতি সহ সরকারের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে লালমনিরহাটে সদর উপজেলা বিএনপি এ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করেন।

 

সমাবেশে জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম‌্যান একেএম মমিনুল হকসহ জেলা বিএনপি'র অন্যান্য নেতৃবৃন্দ বক্তব‌্য রাখেন ।

এই বিভাগের আরো খবর