ব্রেকিং:
বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ে নৌকাডুবি: এখন পর্যন্ত ৬৮ মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৪ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৩ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ রংপুরে স্কুলছাত্রী হত্যায় আসামির মৃত্যুদণ্ড বহাল
৬৮

শেখ হাসিনা দেশকে ও দেশের মানুষকে ভালোবাসেন না-বরকত উল্লাহ বুলু

লালমনিরহাট প্রতিনিধিঃ

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, শেখ হাসিনা দেশকে ও দেশের মানুষকে ভালোবাসেন না। তার বাবার মৃত্যুর প্রতিশোধ নিতেই তিনি দেশে ফিরেছিলেন। তিনি আরও বলেন এ সরকার রাতের আঁধারে তেলসহ দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করে নাভিশ্বাস করে তুলেছেন জনগণকে। 

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় লালমিনরহাট জেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু এসব কথা বলেন।

 

এর আগে লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। 

 

সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, বঙ্গবন্ধুকে দেশের মানুষ এমন ভালো বাসতেন যে, তার মৃত্যুর সময় কেউ রাস্তায় নামেনি। বিচারের দাবি করেনি। সবাই মুখ ফিরিয়ে নিয়েছে। 

 

 

তিনি আরও বলেন,শেখ হাসিনা ৭৫ দেশে ফিরে  কারচুপি করে চোরাই পথে ক্ষমতায় এসেছেন। এখন উন্নয়নের কথা বলে তেলসহ অন্যান্য নিত্ব প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দিয়ে কোলঠাসা করে রেখেছে দেশের মানুষকে।

 

তিনি প্রধানমন্ত্রী হয়ে দেশের অর্থনৈতিক মুক্তি দিতেন পারেননি। যেভাবে সার ও ডিজেলের দাম বাড়িয়ে দিয়েছেন। তাতে কৃষকের উৎপাদন খরচ উঠে না। আগামীতে কৃষক ধান চাষ বন্ধ করে দেবে। এছাড়া তিনি সরকারের নানামুখী সমালোচনা করে বক্তব্য দেন।

 

এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন, সাংগঠনিক সম্পাদক বিএনপি কেন্দ্রীয় কমিটি (রংপুর বিভাগ) অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

 

বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, সহ সভাপতি মোহাম্মাদ নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক ইসাহাক সরকার, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার হাসান রাজিব প্রধান।

 

লালমনিরহাট জেলা যুবদলের আহ্বায়ক সাইদুর রহমান মিঠুলের সভাপতিত্বে আরও বক্তব্য  দেন, জেলা যুবদলের সদস্য সচিব আমিনুল ইসলাম প্রমুখ।

 

লালমনিরহাট জেলা যুবদলের সম্মেলনের শুরুতেই লালমনিরহাট শহরে একটি বর্ণাঢ্য রেলি বের করেন। 

 

দ্বিতীয় অধিবেশনে,ভোটাধিকার প্রয়োগ করে জেলা যুবদলের সভাপতি সম্পাদক নির্বাচনের  প্রক্রিয়া শুরু হয়।

এই বিভাগের আরো খবর