ব্রেকিং:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক তেলের সংকট নেই, বলছেন পাম্প মালিকরা

সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ০৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ট্রেনের উপর প্রভাব,যাত্রীদের উপচেপড়া ভীর রংপুরে বাস সংকটে যাত্রী বেড়েছে ট্রেনে অসহনীয় কাঁচা মরিচ, খুচরায় কেজি ২৪০ তুরস্কে মূল্যস্ফীতি ২৪ বছরে সর্বোচ্চ, লিরার পতন অব্যাহত
৩৬৯

লালমনিরহাটে সময় টিভির ভূয়া সাংবাদিক গাঁজাসহ আটক

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং চলাকালে সময় টেলিভিশনের পরিচয় দানকারী এক ভূয়া সাংবাদিককে ২ কেজি গাঁজাসহ আটক করেছে পুলিশ ।

 

মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে জেলার সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজার পাশে পুলিশ চেকিং সময় এই ভূয়া সাংবাদিক আটক হয়।

 

গাঁজাসহ আটককৃত ভূয়া সাংবাদিকের নাম জসিম উদ্দিন বাবু (৩০)। সে কুড়িগ্রাম সদর উপজেলার কালেমৌজা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

 

পুলিশ সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেল ৪টার দিকে তিস্তা টোল প্লাজায় পুলিশ চেকিং এর সময়নএকজন মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে টোল প্লাজা পার হওয়ার চেষ্টা করে। এসময় তার চলাচলের গতিবিধি সন্দেহজনক মনে হলে গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ ও চেকিং করা হয়। এসময় তার গাড়িতে থাকা একটি সাদা রঙের বাজার করা ব্যাগে দুই কেজি গাঁজা ও গলায় একটি সময় টেলিভিশনের ভূয়া আইডি কার্ড ঝুলানো অবস্থায় পাওয়া যায়। পরে তাকে আটক করে পুলিশ। 

 

আইডি কার্ডটিতে সময় টিভির লোগো ব্যবহার করেছে এই মাদক কারবারি। আইডি কার্ডটি সন্দেহজনক হওয়ায় যাচাই করে ভূয়া বলে জানতে পারে পুলিশ।

 

গাজা সহ আটককৃত ভূয়া সাংবাদিক জসিমের নিকট উদ্ধার হওয়া আইডি কার্ডটিতে কুড়িগ্রামের স্টাফ রিপোর্টার পদবিসহ সময় টিভির নাম এবং আইডি নাম্বার  rks 03, রক্তের গ্রুপ -বি+এবং ০১৯৫১৭৩৫৮৩৫ মোবাইল নাম্বার উল্লেখিত আইডি কার্ডের মেয়াদ ১ জানুয়ারি ২০৩০ পর্যন্ত উল্লেখ করা রয়েছে।

 

এ বিষয়ে লালমনিরহাট সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি মোফাখায়রুল ইসলাম মজনু জানান, লালমনিরহাট কুড়িগ্রাম জেলায় জসিম উদ্দিন বাবু নামে কোনো প্রতিনিধি নেই। সে সময় টিভির ভুয়া আইডি কার্ড ব্যবহার করছেন।

 

লালমিনরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)এরশাদ আলম বিষয়টি নিশ্চিত করে  বলেন,আটককৃত ভূয়া সাংবাদিককে দুই কেজি গাঁজা, একটি পালসার মোটরসাইকেল ও একটি সময় টিভির ভূয়া আইডি কার্ডসহ আটক করা হয়েছে।

এই বিভাগের আরো খবর