ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
১২৩

লালমনিরহাটে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন মতিয়ার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২২  

লালমিনরহাট জেলা পরিষদ নির্বাচনে একক প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ায় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন। 

 

বৃহস্পতিবার(১৫ সেপ্টেম্ব) সন্ধ্যায় লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মঞ্জুরুল হাসান  বিষয়টি নিশ্চিত করেন বলে, মনোনয়ন  জমা দেওয়ার শেষ দিন নির্ধারিত সময় পর্যম্ত জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন জমা না দেয়ায় এ্যাড. মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন।

 

জেলা নির্বাচন অফিস সু্ত্রে জানা গেছ,জেলা পরিষদ চেয়ারম্যান পদে ১জন,সদস্য পদে ২২ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। 

 

অ্যাড. মো. মতিয়ার রহমান প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে গত ২০১১ সালের ২৬ ডিসেম্বর থেকে ২০১৬ সালের ৩০ ডিসেম্বর ও ২০১৭ সালের ৬ জানুয়ারি থেকে ২০২২ সালের ২৫ এপ্রিল থেকে এখন পর্যন্ত লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত রয়েছেন।

এই বিভাগের আরো খবর