ব্রেকিং:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক তেলের সংকট নেই, বলছেন পাম্প মালিকরা

সোমবার   ০৮ আগস্ট ২০২২   শ্রাবণ ২৩ ১৪২৯   ১০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বাংলাদেশকে ২৮৫৪ কোটি টাকা ঋণ দিলো বিশ্বব্যাংক ট্রেনের উপর প্রভাব,যাত্রীদের উপচেপড়া ভীর রংপুরে বাস সংকটে যাত্রী বেড়েছে ট্রেনে অসহনীয় কাঁচা মরিচ, খুচরায় কেজি ২৪০ তুরস্কে মূল্যস্ফীতি ২৪ বছরে সর্বোচ্চ, লিরার পতন অব্যাহত
২৬৮

লালমনিরহাটে দুই নম্বরে ট্র্রেন না এসে আসলো এক নম্বরে!

প্রকাশিত: ২ আগস্ট ২০২২  

লালমনিরহাট শহরের বিডি আর গেট এলাকায় রেল ক্রসিংয়ের রেল বাড় একদিকে আর ট্রেন যাচ্ছে আরেক দিকে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে অল্প জন্য রক্ষা পেয়েছে রিকশা এবং অটোযাত্রী প্রায় ৩০ জন।

 

গত রোববার( ৩১জুলাই) বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী কমিউটার ট্রেনটি লালমনিরহাট রেলওয়ে 

স্টেশন থেকে ছেড়ে বুড়িমারী দিকে যাওয়ার সময় শহরের বিডিআর গেটের এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, দিনাজপুর থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী কমিউটার ট্রেনটি লালমনিরহাট রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে বুড়িমারী দিকে যাওয়ার সময় শহরের বিডিআর গেটে রেল ক্রসিংয়ের বাড় একদিকে ট্রেন যাচ্ছে আরেক দিকে এমন একটি ঘটনায় অল্প জন্য বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা  পেয়েছেন রিকশা ও অটোরিকশা ৩০যাত্রী। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছেন।

 

বিডিআর গেট এলাকার ব্যবসায়ী সজীব আলম জানান,গেট মেন্টের দায়িত্বে অবহেলার কারণে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে অনেকে রক্ষা পেয়েছে। এর আগেও এমন ঘটনা ঘটেছে তবে কেউ হতাহত হয়নি। 

লালমনিরহাট রেলওয়ে স্টেশন মাস্টার নিজাম উদ্দিন জানান,এ ঘটনায় দায়িত্বপ্রাপ্ত গেটম্যান কে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

 

সোমবার (০১ আগস্ট) দুপুরে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় ম্যানেজার শাহ সুফী নুর মোহাম্মদ বলেন,এ ঘটনায় দায়িত্বে অবহেলায় গেটম্যান কে সাময়িক বরখাস্ত করা হয়েছে পাশাপাশি এক সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর